Header Ads

Upper news today 26/9/19


আজ কোর্ট এ যা হলো সেটা নিম্নে বর্ণিত হলো:
প্রথমে mr সেনগুপ্ত এসএসসি পক্ষের উকিল দাবি রাখে যে পিটিশনের দের কারণে প্রথম এবং দ্বিতীয় ফেজ এ ডাক পাওয়া প্রার্থীরা বঞ্চিত হচ্ছে এবং স্কুল গুলি শিক্ষক এর অভাবে পঠন পাঠন এ সমস্যা হচ্ছে উল্টো দিকে 14000 বেকার সমস্যা মেটানোর যে পক্রিয়া চলছিল তাও বিঘ্নিত হচ্ছে । এবং তিনি আদালতের কাছে প্রার্থনা করেন অন্তবর্তকালীন রাই তে প্যানেল প্রকাশ এর অনুমতি দিতে। উত্তর এ বিচারপতি বলেন বেকার সমস্যা মেটানোর জন্য কি শুধু স্কুল গুলি আছে ? এছাড়া কমিশন কি নিয়োগ প্রক্রিয়ার সমস্ত নিয়ম ঠিকভাবে মেনেছেন?

এর পর এসএসসি এর পক্ষ থেকে বক্তব্য রাখেন লক্ষী গুপ্ত । তিনি বলেন স্টে রাখার সমস্ত কারণ এসএসসি সংশোধন করেছেন এর পরও যদি স্টে রাখা হয় তাহলে চাকরি প্রার্থী বঞ্চিত হবে তাই অবিলম্বে প্যানেল প্রকাশের অনুমতি দেওয়া হক।

এর পর
সুবীর সান্যাল বলেন এসএসসি যে এফিডেভিট দিয়েছে তাতে শুধু ভার্বালি উল্লেখ্ আছে কিন্তুু তার প্রমাণ কোথায় ? কতজন এর ডকুমেন্ট রিজেক্ট হয়েছে কি তাদের নাম এবং কিছু প্রার্থীর ডকুমেন্ট প্রদান করে বলেন এখন ও নন ট্রেন্ড ক্যান্ডিডেট বর্তমান সুতরাং ইন্টারভিউ লিস্ট এই যদি ভুল থাকে তাহলে প্যানেল এ তো ভুল হবেই তাই কোর্ট সমস্ত কিছু পিডিএফ আকারে 30 তারিখে কোর্ট এ জমা করতে বলেন এসএসসি ওই দিন ঠিক হবে প্যানেল প্রকাশ  হবে কি না!


যে ডকুমেন্ট গুলি এসএসসি কে দিতে হবে সেগুলি হলো -:
1) নাম সহ সমস্ত নন ট্রেন্ড প্রথীর লিস্ট
2) লাস্ট ডেট এর পর যারা সার্টিফিকেট পেয়েছেন  তাদের লিস্ট থেকে বাদ দিতে হবে ।
3) ডকুমেন্ট এ যারা ভুল তথ্য দিয়েছেন তারা ভুল তথ্য দেওয়ার জন্য রিক্রুটেন্ট প্রসেস থেকে পুরো পুরি বাদ পড়বেন
4) স্কোর অনুযায়ী ইন্টারভিউয়ের ফাইনাল লিস্ট

No comments

Powered by Blogger.